পশ্চিমবঙ্গে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ | West Bengal AnandaDhara prakalpa recruitment

Anandadhara Recruitment 2024 : পশ্চিমবঙ্গের দিনের পর দিন বেড়েই চলছে শিক্ষিত বেকার আর এই পরিস্থিতিতে রাজ্যে বড় কোন নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়নি দীর্ঘদিন ধরে। অবশেষে রাজ্যে বিরাট বড় একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে রাজ্যের চাকরিপ্রার্থীদের মুখে হাসি ফুটতে চলেছে।  যে সমস্ত চাকরিপ্রার্থীরা দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান করছেন এইসমস্ত শিক্ষিত বেকার যুবক যুবতীদের জন্য আজকের প্রতিবেদনে আমরা একটি খুশির খবর নিয়ে হাজির হয়েছি। আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। বিস্তারিত ভাবে জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

Anandadhara Recruitment 2024-এর বিস্তারিত তথ্য

নিয়োগকারী সংস্থা : কর্মী নিয়োগের এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে।

পদের নাম : বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীদের Training Resources Person পদে নিয়োগ করা হবে।

শূন্যপদের সংখ্যা : সব মিলিয়ে প্রার্থীদের মোট কতগুলি শূন্যপদে নিয়োগ করা হবে তা জানতে অফিসিয়াল নোটিফিকেশনে চোখ রাখুন।

বেতন কাঠামো : এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক কত টাকা বেতন দেয়া হবে তা জানতে অফিশিয়াল নোটিফিকেশনটি দেখুন।

বয়সের সময়সীমা : এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ৩২ বছর হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা : আবেদন করার জন্য বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীদের স্নাতক পাস করে থাকতে হবে। এছাড়া এই পদের জন্য কম্পিউটার বিষয়ে জ্ঞান এবং বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকা প্রয়োজন।

প্রয়োজনীয় ডকুমেন্টস : আবেদন করার জন্য প্রার্থীদের যে সমস্ত নথিগুলি প্রয়োজন হবে সেগুলি হল প্রার্থীর বায়োডাটা, পাসপোর্ট সাইজ রঙিন ফটো, কম্পিউটার সার্টিফিকেট, এক্সপেরিয়েন্স সার্টিফিকেট এবং শিক্ষাগত যোগ্যতার কাগজপত্র।

Anandadhara Recruitment 2024-এ আবেদনের পদ্ধতি

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোন নির্দিষ্ট আবেদন পদ্ধতি মেনে চলতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউয়ের দিন প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট স্থানে উপস্থিত হতে হবে। ইন্টারভিউয়ের তারিখ ০৩/১০/২০২৪। ইন্টারভিউয়ের স্থান District Mission Management Unit & District Rural Development Cell, Siliguri Mahakuma Parishad, Hakimpara, Siliguri। প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এই ধরনের খবর দৈনিক পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ফলো করবেন।

এই চাকরির আপডেটটি সম্বন্ধে আরও বিস্তারিত জানতে হলে আপনাদের অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে নিতে হবে।

OFFICIAL NOTIFICATION: CLICK HERE 

OFFICIAL WEBSITE: CLICK HERE 

Leave a Comment