সুখবর সুখবর সুখবর ! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। যে সকল প্রার্থী ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর। শুধু মাত্র উচ্চমাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকের মিলবে চাকরি। তাহলে যে সকল প্রার্থী বন্ধন ব্যাংকে চাকরি করার কথা ভাবছেন তারা দেরি না করে প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে আবেদন করুন

পদের নাম :- Data Entry Operator , Back Office , KYC Verification Officer . 

 শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস করতে হবে। এছাড়া উচ্চ শিক্ষিতরাও আবেদন করতে পারবে সমস্ত পদের জন্য। 

 বয়স :- যে সকল প্রার্থী বন্ধন ব্যাংকে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে। 

 বেতন :- যে সকল প্রার্থী চাকরিতে নিযুক্ত হবে তাদের প্রতি মাসে ১৩,৭০০ টাকা থেকে ২০,৩০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। যত উচ্চ পদ হবে তার বেতনও বেশি হবে। 

 নিয়োগ কেন্দ্র :- পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় জেলায় বন্ধন ব্যাংকে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থীর আবেদন করতে ইচ্ছুক তাদের প্রথমে নিচে দেওয়া অফিসিয়াল নোটিশে ক্লিক করে ওয়েবসাইটটি ওপেন করে নিতে হবে। তারপর রেজিস্ট্রেশন অপশন এ ক্লিক করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে ‌। তারপরে একটি অনলাইন অ্যাপ্লিকেশন ফর্ম দেখতে পাবেন সেই ফর্মটি সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে ফিলাপ করবেন ‌। তারপর আবেদনের কারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর সবশেষে আবেদন পত্রটি সাবমিট করে দিতে হবে এবং নিজের কাছেই প্রিন্ট আউট বার করে রেখে দিতে হবে। 

 প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট যদি থাকে।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো। (বিগত তিন মাসের মধ্যে তোলা)

* নিজস্ব সিগনেচার স্ক্যান করে।

 নির্বাচন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের নাম্বারের উপর ভিত্তি করে একটি শর্ট লিস্ট তৈরি করা হবে , সেই লিস্টে যাদের নাম থাকবে তাদের ফোন বা ইমেইল আইডির মাধ্যমে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। তারপর ইন্টারভিউ এ সিলেক্ট হলে ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিসিয়াল নোটিশ টি ডাউনলোড করে পদ সম্বন্ধে বিস্তারিত জেনে নিতে পারবেন। 

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

Official Notice :- Download

One thought on “পশ্চিমবঙ্গের জেলায় জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ | WB Bandhan Bank Recruitment 2023”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *