সুখবর সুখবর সুখবর চাকরিতে জন্য রয়েছে দারুণ একটি সুখবর। কোন প্রার্থী যদি মাধ্যমিক পাস করে থাকেন তাহলে আপনারা এই প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ পড়ে দেখবেন। এবার শুধুমাত্র মাধ্যমিক পাশেই হাজার হাজার শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে এরকম বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থী এই পদগুলোতে চাকরি করতে ইচ্ছুক তাদের অবশ্যই একজন ভারতের নাগরিক হতে হবে তাহলেই আপনারা আবেদন করতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে দেখা যায়। আবেদন করার জন্য কী কী প্রয়োজন।

শিক্ষাগত যোগ্যতা :– যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই মাধ্যমিক পাস করতে হবে।

বেতন :– এই পদে চাকরি রত প্রার্থীদের প্রতি মাসে ১৯,৯০০ টাকা থেকে শুরু করে ৬৩,২০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়স :– যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৫৬ বছরের মধ্যে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের প্রথমে নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করে আবেদন পত্রটি ডাউনলোড করে A4 সাইজ পেজে প্রিন্ট আউট বার করে নিতে হবে তারপর ঐ ফর্ম টিকে নির্ভুল ভাবে ফিলাপ করতে হবে। তারপর আবেদনকারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে সেলফ অ্যাটেস্টেড করে একটা খামে ভরে অফিসিয়াল নোটিশে যে স্থানে জমা দেওয়ার নির্দেশ আছে সেখানে জমা দিতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- আবেদনকারীদের আবেদন করার সময় যে সকল প্রয়োজনে ডকুমেন্ট গুলি লাগবে সেগুলি হল –

২. বয়সে প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড।

২. পরিচয় পত্র হিসেবে আধার কার্ড বা ভোটার কার্ড।

৩. আবেদনকারী সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট।

৪. পাসপোর্ট সাইজের রঙিন ছবি।

  এছাড়া অন্যান্য নথিপত্র লাগতেও পারে। 

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা ১৫ ই সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে আপনারা অবশ্যই whatsapp গ্রুপে যুক্ত হতে পারে। এছাড়া রোজ রোজ যদি নতুন নতুন প্রতিবেদনের আপডেট পেতে চান তাহলে আমাদের সাথে থাকতে হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *