পশ্চিমবঙ্গের জেলায় জেলায় বন্ধন ব্যাংকের প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সমস্ত চাকরি পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং চাকরির খোঁজ করছে তাদের জন্য অবশ্যই এটি নতুন করে বিশাল বড় একটি সুখবর। পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা হলে এখানে চাকরি করতে পারবেন। পুরুষের মহিলা সকলেই এখানে চাকরির সুযোগ পাবেন। ন্যূনতম যোগ্যতায় সকল চাকরি প্রার্থীদের এখানে চাকরির সুযোগ দিচ্ছে বন্ধন ব্যাংক। এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমেই চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হয়, তাই যারা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক দেরি না করে অবশ্যই বিস্তারিতভাবে সুখবরটি জেনে নিন।

মোট শূন্য পদ: বন্ধন ব্যাংকের তরকে এখানে হাজার হাজার শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং পশ্চিমবঙ্গের জেলায় জেলায় কর্মী নিয়োগ করা হবে।

যে সমস্ত পদে এখানে কর্মী নিয়োগ করা হবে: এখানে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে য। যে সমস্ত শূন্য পদে এখানে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেগুলি হল-

1.Administration

2.Agri Business

3.Analytics/BIU/Corporate Strategy

4.Audit

5.Banking Operations & Customer Services

6.Branch Banking

7.Compliance

8.Corporate Salary

9.Corporate Services

10.Digital Banking

11.Finance & Accounts

12.Housing Finance

13.Human Resources

14.IT

15.Legal/Vigilance

16.Marketing

17.Micro Banking

18.Outdoor Collector

19.Indoor Staff

20.Retail Assets

21.Risk

22.SME & MSME Banking

23.Trade Finance

24.Treasury

25.Wholesale Banking

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস। এছাড়াও যারা গ্রাজুয়েশন পাশ করে আছেন বা অন্যান্য শিক্ষাগত যোগ্যতা রয়েছে তারাও এখানে আবেদন করতে পারবেন অর্থাৎ সকল চাকরিপ্রার্থীদেরই এখানে আবেদন করার ও চাকরি করার সুযোগ দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের অনলাইন অথবা অফলাইন তো ভাবে আবেদন করতে পারবেন যারা অফলাইনে আবেদন করতে চান তারা বায়োডাটা ও অন্যান্য সমস্ত ডকুমেন্টস নিয়ে নিকটবর্তী কোন বন্ধন ব্যাংকের ব্যাংকিং ইউনিটে গিয়ে আবেদনপত্র জমা দিয়ে আসবেন এবং কিছুদিন পরেই ইন্টারভিউ এর জন্য ডাকা হবে।

অনলাইনে আবেদন করতে চাইলে আসলে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বন্ধন ব্যাংক ক্যারিয়ার অপশনে ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারেন অথবা NCS নামে যে ওয়েবসাইট আছে সেখানে গিয়েও অনলাইনে আবেদন জানাতে পারেন।

 আবেদন গ্রহণ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলছে যারা যারা আবেদন করতে ইচ্ছুক তাড়াতাড়ি অনলাইনে অথবা অফলাইনে আবেদন করতে পারেন।

OFFICIAL WEBSITE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *