পশ্চিমবঙ্গের জেলায় জেলায় রূপশ্রী প্রকল্পে গ্রুপ সি কর্মী নিয়োগ | Ruposhree Prakalpa Group C Recruitment

আপনি কি ভাল কোন চাকরির সন্ধান করছেন কিন্তু খোঁজ পাচ্ছেন না? চিন্তা নেই আপনি ঠিক জায়গাতেই এসেছেন আপনার জন্য চলে এসেছে নতুন একটি চাকরির সুখবর। আমরা নিয়মিত আপনাদের জন্য একের পর এক নতুন নতুন চাকরির আপডেট নিয়ে আসি। আজ আপনাদের জন্য নিয়ে আসা হয়েছে দারুণ একটি চাকরির সুখবর যেখানে পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেই চাকরি প্রার্থীরা আবেদন জানিয়ে চাকরি করার সুযোগ পেয়ে যাবেন। প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে এবং পশ্চিমবঙ্গের নারী পুরুষ নির্বিশেষে সকলেই এখানে আবেদন জানাতে পারবেন। মূলত এখানে গ্রুপ সি পদের জন্য কর্মী নিয়োগ করা হবে তাই ন্যূনতম যোগ্যতায় প্রচুর চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। আপনি যদি এখানে আবেদন জানিয়ে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে অবশ্যই বিস্তারিতভাবে আপডেটটি জেনে নিতে পারেন।

পদের নাম: পশ্চিমবঙ্গের রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং এখানে জানানো হয়েছে একাউন্টেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন জানাতে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অবশ্যই স্নাতক পাস হতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে বিস্তারিত জানতে হলে চাকরিপ্রার্থীদের অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন ফলো করতে হবে।

বয়স: এখানে আবেদন জানাতে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে তবে যারা সংরক্ষিত শ্রেণি চাকরিপ্রার্থী তারা এখানে সরকারি নিয়ম মত বয়সের বিভিন্ন ধরনের ছাড় পেয়ে যাবেন।

বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি পাবেন তাদের প্রতি মাসে ১৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন জানাতে হবে সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে। যারা যারা এখানে আবেদন জানাতে ইচ্ছুক তাদের প্রথমে অফিশিয়াল নোটিস ডাউনলোড করে নিতে হবে এবং অফিশিয়াল নোটিফিকেশন এর নিচের দিকে আবেদন পত্র রয়েছে সেটি প্রিন্ট আউট করে নির্ভুলভাবে ফিলাপ করতে হবে এবং এর সঙ্গে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টসগুলো সংযুক্ত করতে হবে। সমস্ত কিছু সঠিকভাবে সম্পূর্ণ হয়ে গেলে আবেদনপত্র কে একটি খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় আবেদন পত্রটি জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: Drop Box kept at the office of Rupashree Prakalpa under DPMU, Paschim Medinipur situated in the PUP Building.

প্রয়োজনীয় ডকুমেন্টস:

১.বয়সের প্রমাণপত্র বা মাধ্যমিকের এডমিট কার্ড

২.শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র

৩.জাতিগত শংসাপত্র যদি থাকে

৪.পাসপোর্ট সাইজের ফটো

৫.স্থায়ী বাসিন্দা প্রমাণ পত্র

৬.কম্পিউটার সার্টিফিকেট

নিয়োগ পদ্ধতি: এখানে মূলত লিখিত পরীক্ষা কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। এক্ষেত্রে ৫০ নাম্বারে লিখিত পরীক্ষা হবে এবং ৪০ নাম্বারের কম্পিউটার টেস্ট হবে ও সর্বশেষে ১০ নাম্বারের ইন্টারভিউ হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৪ অক্টোবর ২০২৪ তারিখের মধ্যে আবেদন পত্র জমা করতে হবে।

Official Notification: Download Now

Official Website: Click Here

Leave a Comment