সুখবর সুখবর চাকরিপ্রার্থীদের জন্য আমরা আবার হাজির হয়েছি নতুন একটি চাকরির খবর নিয়ে। আজ আমরা নূন্যতম অষ্টম শ্রেণী পাস প্রার্থীদের চাকরির কথা আলোচনা করব। দৈনিক বেতন পশ্চিমবঙ্গের জেলা আদালতে গ্ৰুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমাদের মধ্যে অনেকেই আছে যারা নূন্যতম অষ্টম শ্রেণী পাস করেছে কিন্তু আমাদের সবারই তো চাকরি করতে ইচ্ছে হয় তাই এই চাকরিতে অষ্টম শ্রেণী পাস করলেই চাকরির জন্য আবেদন করতে পারবে। তাহলে আর দেরি না করে আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করা যাক।

পদের নাম :- সুইপার (Group – D) 

শূন্য পদ :- ১ টি ।

শিক্ষাগত যোগ্যতা :- এই পদের ক্ষেত্রে নূন্যতম অষ্টম শ্রেণী পাস করলেই চাকরির জন্য আবেদন করা যাবে।

 বেতন :- রাজ্য সরকারের শ্রম আইনের নিয়ম অনুযায়ী নো ওয়ার্ক নো পে পদ্ধতিতে মাসিক বেতন দেওয়া হবে। অর্থাৎ প্রত্যেক দিন বেতন দেওয়া হবে ৪০৪ টাকা করে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে। বয়স ধরা হবে ০১/০১/২০২৩ তারিখ অনুযায়ী।

আবেদন প্রক্রিয়া :- আবেদন করার জন্য প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে। আবেদন পত্র নির্ভুল ভাবে ফিলাপ করে রেখে দিতে হবে। যেদিন ইন্টারভিউ নেওয়া হবে সেদিন আবেদন পত্র ও সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট সমেত নিজে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে। 

ইন্টারভিউ এর ঠিকানা :- Office Of The District Legal Services Authority , Ghoradhara , Jhargram , West Bengal 721514 . 

ইন্টারভিউ এর তারিখ :- সুইপার পদের জন্য উপরিউক্ত স্থানে ৫ই জুলাই ২০২৩ তারিখ ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। তাই প্রার্থীরা সকাল ১০.৩০ এর মধ্যে নির্দিষ্ট স্থানে পৌঁছে যাবেন ‌।

বিঃদ্রঃ :- সুইপার পদের জন্য শুধুমাত্র ঝাড়গ্ৰাম জেলার প্রার্থীরাই আবেদন করতে পারবে । আবেদনকারীদের অবশ্যই একজন ভারতীয় নাগরিক হতে হবে। এবং ঝাড়গ্ৰাম জেলারই বাসিন্দা হতে হবে। 

     আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।


Official Notification :- Download

Official website :- Click here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *