চাকরিপ্রার্থীদের জন্য আবার আমরা নতুন একটি চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। আমাদের মধ্যে অনেকেই আছে যারা চাকরির খোঁজ করছেন চাচ্ছেন যে ইন্টারভিউ এর মাধ্যমে যদি চাকরি পাওয়া যেত তাহলে ভালো হতো । এখন তো লিখিত পরীক্ষা দিলেও তো চাকরি মেলে না । তাই আজ আমরা আপনাদের সাথে এরকম একটি প্রতিবেদন শেয়ার করছি যেখানে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি মিলবে। এই নিয়োগ প্রক্রিয়া হবে বন্ধন ব্যাংকের তরফে। যেখানে প্রার্থীরা উচ্চমাধ্যমিক পাশ করলে আবেদন করতে পারবে। তাই আপনাদের মধ্যে যদি কেউ উচ্চ মাধ্যমিক পাস বা স্নাতক ডিগ্রী পাস করে থাকেন এবং ভাবছেন যে চাকরি করবেন তারা অবশ্যই প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে দেখবেন। 

∆ পদের নাম :-  বন্ধন ব্যাংকে তরফে অনেকগুলি পদেই প্রার্থী নিয়োগ করা হবে পদগুলি হলো – 

১. Business Development Execute.

2. Relationship Manager .

3. Branch Executive.

4. KYC Verification Officer.

5. Lone Department.

6. Casa Officer .

7. Document Collection Officer & more ……

∆ শিক্ষাগত যোগ্যতা :-  যে সকল প্রার্থী উপরিউক্ত পদগুলিতে চাকরি করতে ইচ্ছুক তাদের কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস করতে হবে। এছাড়া স্নাতক ডিগ্রী পাস ও আরো উচ্চতর শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবে এই পদগুলির জন্য। 

∆ বয়স :-  যে সকল প্রার্থী উপরিউক্ত পদগুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে। 

∆ আবেদন প্রক্রিয়া :-  যে সকল প্রার্থী বন্ধন ব্যাংকের উপরিউক্ত পদ গুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের NCS এর পোর্টালে গিয়ে Apply Now অপশনে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন পত্রটি ফিলাপ করতে হবে। এছাড়াও নিজের CV মোবাইল নাম্বারে WhatsApp এও আবেদন জানানো যাবে।

 ∆ প্রয়োজনীয় ডকুমেন্ট :-  আবেদনকারীদের আবেদন করার সময় যে সকল প্রয়োজনে ডকুমেন্ট গুলি লাগবে সেগুলি হল –

২. বয়সে প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড।

২. পরিচয় পত্র হিসেবে আধার কার্ড বা ভোটার কার্ড।

৩. আবেদনকারী সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট।

৪. পাসপোর্ট সাইজের রঙিন ছবি।

  এছাড়া অন্যান্য নথিপত্র লাগতেও পারে। 

∆ নিয়োগ প্রক্রিয়া :-  যে সকল প্রার্থী আবেদন করবে তাদের কোনরকম লিখিত পরীক্ষায় নেওয়া হবে না তাদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। ইন্টারভিউ এ সিলেক্ট হলেই চাকরিতে নিয়োগ করা হবে।

  প্রতিবেদন সম্বন্ধে বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করে সম্পূর্ণ তথ্য জানার পরই আবেদন করবেন। আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে আপনারা অবশ্যই whatsapp গ্রুপে যুক্ত হতে পারে। এছাড়া রোজ যদি নতুন নতুন প্রতিবেদনের আপডেট পেতে চান তাহলে আমাদের সাথে থাকতে হবে।

Official Notification  :- Click here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *